সুপারস্টার অনন্ত জলিলের ছবিতে হিরো আলম

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

খোলা চিঠি,ফারুক শান, সুপারস্টার সিআইপি হিরো অনন্ত জলিল বাংলাদেশ চলচ্চিত্রের সর্বোচ্চ বিগ বাজেটের ছবির নায়ক ও প্রযোজক। তিনিই প্রথম খোঁজ দ্যা সার্চ, দি স্পিড, মোস্ট ওয়েলকাম এর-মত আর্ন্তজাতিক মানের বিগ বাজেটের ছবি প্রযোজনা ও অভিনয় করে, কোটি কোটি মানুষের মাঝে সু-পরিচিত ও জনপ্রিয়তা অর্জন করে। অন্যদিকে হিরো আলমও বিভিন্ন ভাবে দেশের কোটি কোটি মানুষের মাঝে সু-পরিচিত ও জনপ্রিয় একজন মানুষ।

গানের মডেলিং এর মাধ্যমে বিনোদন জগতে হিরো আলমের যাত্রা শুরু হলেও প্রথম অভিনিত ছবি “মার ছক্কা” মুক্তি পেয়েছে। হিরো আলমের অভিনিত ও প্রযোজিত ছবি “সাহসী হিরো আলম” এখন মুক্তির আপেক্ষায় আছে, করোনা মহামারি পরিস্থিতি স্বাভাবিক হলেই “সাহসী হিরো আলম” ছবিটি ঢাকাসহ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সস্প্রতি অনন্ত জলিলের প্রযোজনায় আর্ন্তজাতিক মানের একটি বিগ বাজেটের সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন হিরো আলম। করোনা মহামারি পরিস্থিতি স্বাভাবিক হলেই দেশ-বিদেশের বিভিন্ন লোকেশনে এই ছবির সুটিং শুরু হবে বলে জানিয়েছেন অনন্ত জলিল ও হিরো আলম।

কোটি কোটি মানুষের মাঝে সু-পরিচিত ও জনপ্রিয় অনন্ত জলিল ও হিরো আলমের রসায়নে এবার অন্যরকম নতুন কিছু হবে বলে সবাই আশাবাদী।

খোলা চিঠি/এসএএন