ভ্রমণ লাইফস্টাইল সঙ্গীত সাহিত্য

বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সাংবাদিকরা তিনদিনের আনন্দ ভ্রমণে সিলেটে

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সাংবাদিকরা আনন্দ ভ্রমণের অংশ হিসেবে সিলেটের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে বেড়াচ্ছেন। তিনদিনের সফরের প্রথম দিনে হযরত শাহজালাল (রহ) এর মাজার জিয়ারত করেন তারা। আজ মঙ্গলবার সকালে বাঞ্ছারামপুর থেকে রওয়ানা দেয় সাংবাদিকদের দল।

হবিগঞ্জের চা বাগান, মৌলভীবাজারের মুক্তিযুদ্ধের স্মৃতিসহ বিভিন্ন জায়গা ঘুরে রাতে শাহজালাল (রহ) এর মাজার জিয়ারত করেন প্রেসক্লাবের সদস্যরা। আনন্দ ভ্রমণের প্রথম দিন এভাবে কাটে তাদের।

আনন্দ ভ্রমণ অনেক আগেই করার কথা ছিলো। কিন্তু করোনার কারণের সবকিছুর মতো আটকে যায় সেই ভ্রমণও। তবে নিউ নরমাল যুগে যখন সবকিছুই ক্রমান্বয়ে স্বাভাবিক হয়েছে তখন বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সদস্যরাও তাতে সামিল হয়েছে। দিনক্ষণ ঠিক করে তিনদিনের সফরে বেরিয়ে পড়েছে ৩৬০ আউলিয়ার দেশ ভ্রমণে।

আনন্দভ্রমণ আছেন বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সাংবাদিক সাব্বির আহমেদ সুবীর, সহ-সভাপতি দৈনিক কালেরকন্ঠ ও ডেইলি সানের চাঁন মিয়া সরকার, সহ-সভাপতি দৈনিক যায়যায়দিনের শাহ আলম সিকদার, সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের আতাউর রহমান সনেট, দৈনিক যায়যায়কালের নাসির উদ্দিন, দৈনিক মানবকন্ঠের ফারুক আহমেদ, একাত্তর টিভির বাহার উদ্দিন, দৈনিক খবরের রাকিবুল হাসান রিয়ান।

আনন্দ ভ্রমণে সবাই হইহুল্লোড় করে মাতিয়ে তোলেন। বলেন, জীবনে কাজের পাশাপাশি ভ্রমণও গুরুত্বপূর্ণ। ভ্রমণ মনকে সজীব করে তোলে; যা কাজ করতে প্রেরণা যোগায়। প্রতিবছরই বাঞ্ছারামপুর প্রেসক্লাবের এই ভ্রমণ অব্যাহত থাকবে বলেও জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *