অন্যান্য   আলোচিত উপন্যাস কবিতা

বেগমগঞ্জে কিশোর-গ্যাংয়ের ছয় সদস্যসহ সাতজন আটক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর ছয় সদস্যসহ সাতজনকে আটক করেছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। সোমবার (১৯ অক্টোবর) দিবাগত রাতে একলাশপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলেন, সুমন বাহিনীর সদস্য একলাশপুর গ্রামের লাল মিয়াজী বাড়ীর  জয়নাল আবেদীনের ছেলে মোরশেদ আলম বাবু(১৮) ও একই গ্রামের গাড়িয়াল বাড়ীর আলতাফ হোসেনের ছেলে মোঃ জহির(১৭)। হৃদয় গ্রুফের সদস্য একলাশপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে ইমাম উদ্দিন সাব্বির(১৯), একই গ্রামের লাল মিয়াজী বাড়ীর শহিদ উল্যাহর ছেলে তানজিদ মেহরাজ(১৮) ও কাজী বাড়ীর মোশারফ হোসেন স্বপনের ছেলে দাইমুল ইসলাম পাভেল(১৯)।

তুফান গ্রুফের সদস্য পশ্চিম একলাশপুর গ্রামের শাহ আলম মাস্টারের ছেলে জাবেদ(১৮) এবং সম্রাট বাহিনীর সদস্য মধ্যম একলাশপুর গ্রামের মনির আহমদ মাস্টারের ছেলে  নাসরোল্লাহ নেহাল(৩৩)। আটককৃতরা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়-ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল বলে জানা যায়।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুজ্জামান শিকদার আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *